NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে আরও একজনের মৃত্যু,শনাক্ত ১২


না.গঞ্জে আরও একজনের মৃত্যু,শনাক্ত ১২

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২১৮ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তি (৮০) সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১২ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৪৩৫ জন।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩ জন, সদরে ৩ জন, বন্দরে ৩ জন ও রূপগঞ্জে ৩ আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত ৫ হাজার ১১২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৭৬২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৭৩ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯১০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৬২ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫১৬ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১২ হাজার ৭৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ৯৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৯৬১ জন, সদর উপজেলার ২ হাজার ৭০৪ জন, রূপগঞ্জের ২ হাজার ৪৭২ জন, আড়াইহাজারের ৮৮৮ জন, বন্দরের ৮৫৫ ও সোনারগাঁয়ের ১ হাজার ২১৪ জন।

উপরে