NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে মামুনুলের বিরুদ্ধে ২৪ দিনের রিমান্ড আবেদন


না.গঞ্জে মামুনুলের বিরুদ্ধে ২৪ দিনের রিমান্ড আবেদন

হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় করা সহিংসতা ও ধর্ষণসহ পৃথক তিনটি মামলায় ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২ মে) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে পুলিশ ও ডিবি রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে আগামী (৯ মে) রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, পুলিশের তদন্তে থাকা ঝর্ণার মামলায় ১০ দিন, ডিবির তদন্তে থাকা রিসোর্ট কান্ডের মামলা ও আওয়ামী লীগের অফিসে হামলা মামলায় পৃথকভাবে ৭ দিন করে মোট ২৪ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে মামুনুল হককে অধিকতর জিজ্ঞাসাবাদ করার জন্য।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, তিন মামলায় আজ মামুনুল হকের বিরুদ্ধে পুলিশের ২৪ দিনের রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়েছে। আদালত ৯ মে রিমান্ড শুনানির তারিখ ধার্য করেছেন। ওই দিন ভার্চ্যুয়াল কোর্টে জেলহাজত থেকে আসামির বক্তব্য শুনে আসামি গ্রেপ্তার ও রিমান্ড শুনানির বিষয়ে কার্যক্রম গ্রহণ করবেন আদালত। ভার্চ্যুয়াল কোর্ট না থাকলে আসামিকে সশরীর আদালতে হাজির করা হলে শুনানির বিষয়ে কার্যক্রম গ্রহণ করবে বলে আদালত আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, শনিবার ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্ট থেকে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ জনতা ও পুলিশের হাতে  আটকের পর তাকে ছিনিয়ে নিয়েছে সমর্থকরা । এমন ছিনিয়ে নেয়ার ঘটনা ছাড়াও নানা অপরাদের খবর বেড়িয়ে আসে মামুনুল হকের বিরুদ্ধে । যা এখন টক অব দ্যা কন্ট্রি ।

উপরে