NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু


না.গঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ৪ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৯৯ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ৪ জনের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। মৃত তিনজন সোনারগাঁয়ের ও একজন সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৭৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১১ হাজার ৯৩৪ জন।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩২ জন, সদরে ১০ জন, বন্দরে ১১ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ১১ ও রূপগঞ্জে ৭ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত ৪ হাজার ৬৩৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত ২ হাজার ৪৭৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭১০ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৪২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১০১ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৭২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৫ হাজার ৪৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৬২ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৭১৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৭৬৮ জন, সদর উপজেলার ২ হাজার ১০৩ জন, রূপগঞ্জের ১ হাজার ৬৭৪ জন, আড়াইহাজারের ৭৪৮ জন, বন্দরের ৫৩৫ ও সোনারগাঁয়ের ৮৮৫ জন।

উপরে