NarayanganjToday

শিরোনাম

আইডি ডিজেবল করে আমার জনপ্রিয়তাকে কমানো যাবে না:দিনা


আইডি ডিজেবল করে আমার জনপ্রিয়তাকে কমানো যাবে না:দিনা

প্রথমে আমার মেইন আইডি টি রিপোর্ট মেরে ডিজেবল করে দিল তারপর আরেকটি আইডি খুললাম সেইটাও রিপোর্ট মেরে ডিজেবল করে দিল। এরপর আরেকটি আইডি খুললাম সেইটাও একটু আগে ডিজেবল করে দিল। এমনটাই দুঃখ প্রকাশ করে নিজ ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানিয়েছেন নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা। 
 
সোমবার (১ ফেব্রুয়ারী) রাতে কে বা কাহারা তার ফেসবুক আইডিটি ডিজেবল করে দেয়।এ নিয়ে তার ব্যক্তিগত ৩ টি আইডি ডিজেবল করে দিয়েছে লুকিয়ে থাকা অপশক্তি।

দিনা জানান,এই ভাবে আমার আইডিতে গোপনে রিপোর্ট মেরে ডিজেবল করে কোন লাভ হবে না।যে এই কাজটি করছেন সে কাপুরুষের পরিচয় দিচ্ছেন।আমার আইডিতে রিপোর্ট মেরে ডিজেবল করে আমার জনপ্রিয়তাকে কমানো যাবে না।আমাকে দমানো অতটা সহজ কাজ নয় যা আপনি ভাবছেন।আমার জনপ্রিয়তা কে ধ্বংস করার জন্য যদি আমাকেও নিঃশেষ করে ফেলেন তারপরেও মানুষের হৃদয়ের মনি কোঠায় আজীবন বসবাস করে যাব আমার ভালো কর্মের মধ্য দিয়ে।আজাইরা আমার পিছনে সময় নষ্ট না করে ভালো কাজ করেন।মানুষের সেবা করেন।আপনার মৃত্যুর পরও যেনো আপনার কর্মগুনে মানুষ আপনাকে মনে রাখে।

তিনি আরো জানান, আমার বিরুদ্ধে কয়বার রিপোর্ট মারবেন কয়টা আইডি ডিজেবল করবেন এসব করার নাম রাজনীতি না।রাজনিতীকে এবাদত হিসেবে নেন দেখবেন কত আনন্দ আর তৃপ্তি এইখানে।এক দিনার জনপ্রিয়তায় আপনার ঘুম হারাম আমিতো অবাক হয়ে যাই।আপনি সামনে এগুবেন তাহলে কি নিয়ে।

 

উপরে