NarayanganjToday

শিরোনাম

দিনার তীব্র প্রতিবাদে অবশেষে রাজিব ঠাই পেলেন জেলা বিএনপিতে


দিনার তীব্র প্রতিবাদে অবশেষে রাজিব ঠাই পেলেন জেলা বিএনপিতে

অবশেষে মহানগর মহিলাদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক ও নাসিক কাউন্সিলর আয়শা আক্তার দিনার তীব্র প্রতিবাদে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব।

রোববার (২৪ জানুয়ারী) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবীর রিজভী স্বাক্ষরীত চিঠিতে জেলা বিএনপির আহবায়ক কমিটিতে রাজিবকে অন্তর্ভুক্ত করার নির্দেশ প্রদান করা হয়।

 

গনমাধ্যমকে এর সত্যতা নিশ্চিত করে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, আমাকে কেন্দ্র থেকে রাজিব কে অন্তর্ভুক্ত করার বিষয়টি জানানো হয়েছে। রাজিবের সাংগঠনিক দক্ষতা রয়েছে। তাকে অন্তর্ভুক্ত করায় সাংগঠনিক ভাবে দল আরো শক্তিশালী হবে বলেও মনে করছি।

 

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি অ্যাড. তৈমুর আলম খন্দকার কে আহবায়ক ও অধ্যাপক মামুন মাহামুদ কে সদস্য সচিব করে জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। ঘোষিত সেই কমিটিতে একই সংগঠনের সাবেক সংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিবকে রাখা হয়নি। ফলে তার মত একজন লড়াকু সৈনিককে কমিটিতে তার অন্তর্ভুক্ত না করায় প্রতিবাদী ভুমিকা পালন করেন কাউন্সিলর আয়শা আক্তার দিনা। যার ফলশ্রুতিতে অবশেষে তারেক রহমানের নির্দেশে মাসুকুল ইসলাম রাজিবকে জেলা আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। রাজিব অন্তর্ভুক্ত হওয়ায় ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি এখন ৪২ সদস্য বিশিষ্ট কমিটিতে রুপান্তিত হলো।

এ নিয়ে কাউন্সিলর আয়শা আক্তার দিনা বলেন, মাসুকুল ইসলাম রাজিব ভাইয়ের নাম না থাকায় হতাশ হয়েছিলাম। তাই লন্ডন বিএনপির সাথে যোযাযোগ করে ছিলাম। হাইকমান্ডকে জানিয়ে ছিলাম। অবশেষে বিপ্লবী রাজিব ভাইকে জেলায় অন্তর্ভুক্ত করাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্যারের প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা।

 

উপরে