NarayanganjToday

শিরোনাম

কাউন্সিলর দিনার দুঃখ প্রকাশ


কাউন্সিলর দিনার দুঃখ প্রকাশ

নবগঠিত জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিবের নাম না আসায় দুঃখ প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওর্য়াডের কাউন্সিলর  ও মহানগর মহিলাদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আয়শা আক্তার দিনা।

শুক্রবার (১ জানুয়ারী) সন্ধ্যায় ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসে তিনি দুঃখ প্রকাশ করেন।

স্ট্যাটাসটি নারায়ণগঞ্জ টুডে পাঠকের জন্য তুলে ধরা হলো:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি হলো দুঃখের বিষয় এই ৪১ জনের মাঝে মাসুকুল ইসলাম রাজিব ভাই এর নাম নাই।নারায়নগন্জ বিএনপির একজন কর্মি হিসেবে আমি লজ্জিত।রাজিব ভাই দালালি করতে পারেনা এইটাই রাজিব ভাই এর ব্যার্থতা।রাজিব ভাই বিএনপি করতে গিয়ে নির্মম নির্যাতনের স্বীকার হয়ে গুলি খেয়ে মৃত্যুর মুখ থেকে যে ভাবে ফিরে এসেছে তা এই ৪১ জনের মধ্যে এমন অনেকে আছে জানেইনা।রাজিব ভাইকে ভালোবেসে ছাত্রদলে শতশত ছেলে যোগ দিয়েছে তা হয়তো দল ভুলে গেছে।রাজিব ভাইকে ভালোবেসে তরুন প্রজন্মের বিশাল একটা অংশ আজও বিএনপি করে যাচ্ছে তা এই ৪১ জনের মধ্যে এমনও সদস্য আছে জানেনা।দলের এই দুঃসময়ে রাজিব ভাইকে যারা মাইনাস করে নারায়ণগঞ্জে বিএনপি করতে চায় তারা মোটেও বিএনপির ভালো চায়না বলে আমার বিশ্বাস।

জেলা বিএনপির ৪১ সদস্যের নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে অ্যাড. তৈমুর আলম খন্দকারকে, সদস্য সচিব হয়েছেন অধ্যাপক মামুন মাহমুদ। 

কমিটির অন্যরা হলেন: যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, মোহাম্মদ নাসির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, অ্যাড. মাহফুজুর রহমান হুমায়ূন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা। এছাড়া খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস, শরীফ আহমেদ টুটুল (চেয়ারম্যান), মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন, বশির উদ্দিন বাচ্চু, হাজী সেলিম, মোশারফ হোসেন (সোনারগাঁ পৌরসভা), আশরাফুল হক রিপন, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, মো. কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাস্টার, এমএ হালিম জুয়েল, গুলজার হোসেন (চেয়ারম্যান), মো. শাহ আলম হীরা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, কামরুজ্জামান মামুন, হামিদুল হক খান, মো. বাকির হোসেন, আল মুজাহিদ মল্লিক ও জুয়েল আহমেদ।

উপরে