NarayanganjToday

শিরোনাম

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলে স্বাধীন রাষ্ট্র পেয়েছি:দীপ


বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলে স্বাধীন রাষ্ট্র পেয়েছি:দীপ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মরুহুম মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ বলেছেন,বঙ্গবন্ধু মানে বাংলাদেশ,বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু।বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলে আজকে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি।

বুধবার (০৪ নভেম্বর) বিকেলে কালীবাজার সরকারি গ্রন্থাগারে আলোর পথযাত্রী কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক পুত্র দীপ বলেন,বঙ্গবন্ধু দীর্ঘ ১৩ বছর বাংলাদেশের মানুষের মুক্তির জন্য সংগ্রাম করে জেলখানায় কারাবদ্ধ অবস্থায় ছিলেন।বঙ্গবন্ধুকে প্রধানমন্ত্রী'র প্রস্তাব দেওয়া হয়েছিলো,কিন্তু সে নেন নি কারন সে বাংলার মানুষের অধিকার চেয়েছেন।আমরা মুজিবকোর্ট পড়লাম আর জয়বাংলা বললাম যদি বঙ্গবন্ধুর আদর্শ না থাকে তাহলে সেই রাজনীতি করার দরকার নাই। যদি আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করতে পারি তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ আমরাই গড়তে পারবো।

আলোর পথের যাত্রীর সভাপতি ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় নেতা  কাজিমউদ্দিন প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ব্যাংক কর্মচারী ফেডারেশনের জেলা সভাপতি আবদুল কাদির প্রমুখ।

 

উপরে