NarayanganjToday

শিরোনাম

নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে মসজিদে দোয়ার আহ্বান কাউন্সিলর খোকনের


নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে মসজিদে দোয়ার আহ্বান কাউন্সিলর খোকনের

নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত সংসদ সদস্য জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকী শুক্রবার। মৃত্যুবার্ষিকী উপলক্ষে গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করে নাসিক ১০ নং ওয়ার্ডে প্রায় ১১টি মসজিদে শুক্রবার জুম্মায় সকল ধর্মপ্রান মুসুল্লিদের দোয়া করার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) কাউন্সিলর খোকনের স্বাক্ষরিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পেইডে তিনি এ দোয়ার আহবান জানান।

কাউন্সিলর খোকন বলেন, নারায়নগঞ্জের মহান এই নেতার ৭ম মৃত্যু বার্ষিকীতে নারায়নগঞ্জের মানুষ তাকে অনেক বেশি বেশি স্মরন করছে।নারায়ণগঞ্জকে নেতৃত্ব দেয়া এক সময়ের মহান এই নেতাকে আমরা হারিয়েছি।আমার মতে জীবিত নাসিম ওসমানের চেয়ে মৃত নাসিম ওসমানের জনপ্রিয়তা অনেক বেশি। নাসিম ওসমান জীবন কালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও জাতীয় পার্টি প্রয়াত জননেতা এরশাদ এর সাথে মিলে যেভাবে প্রচেষ্টা করে মহাজোট তৈরি করেছেন সেটা একটি ইতিহাস হয়ে থাকবে।
বাংলার মানুষ এটা ভুলতে পারবে না।আজ মহাজোটের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।আমি প্রয়াত সাংসদ জননেতা নাসিম ওসমান সাহেবের রুহের মাগফিরাত কামনা করি এবং তার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করছি।আল্লাহর কাছে দোয়া করি যাতে নাসিম ওসমান সাহেবের কবরকে জান্নাতের বাগান বানিয়ে দেন,আমিন।

উপরে