NarayanganjToday

শিরোনাম

সদরে ৫৮ শতাংশ খাসের জমি উদ্ধার


সদরে ৫৮ শতাংশ খাসের জমি উদ্ধার

নারায়ণগঞ্জের সদর উপজেলায় খাস খতিয়ানভুক্ত ২ টি দাগের মোট ৫৮ শতাংশ জমি অবৈধ দখল থেকে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। মুজিববর্ষ উপলক্ষে এই জমিতেই ভূমিহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের (২য় পর্যায়) আওতায় হচ্ছে `মুজিব ভিলেজ`। বৃ্হস্পতিবার (২৯শে এপ্রিল) প্রস্তাবিত-সৈয়দপুরের তৃতীয় শীতলক্ষ্যা সেতু সংলগ্ন রেইনবো ডায়িং এর পাশে এই জমি উদ্ধার অভিযান পরিচালনা করেন সদর উপজেলা রাজস্ব কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।

প্রখর রোদ উপেক্ষা করে প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে খাস জমি উদ্ধার ও সীমানা চিহ্নিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মোহাম্মদ আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, ইউপি সদস্যরা, গোগনগর ইউনিয়ন ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তাসহ সদর সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আইন শৃংখলা রক্ষায় সহযোগিতা করেন সদর থানা পুলিশ ও সশস্ত্র আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার এই বিশেষ প্রকল্পের কাজ যেন দ্রুত গতিতে এগিয়ে চলে সে জন্যে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা প্রদান করেন।

উপরে