NarayanganjToday

শিরোনাম

বন্দরে ৩৪১ কার্টুন টি-র্শাটসহ আটক ২


বন্দরে ৩৪১ কার্টুন টি-র্শাটসহ আটক ২

নিট গার্মেন্টসের প্রস্তুতকৃত ৩৪১ কার্টুন টি-র্শাটসহ আটক ২ ছিনতাইকারীকে সীতাকুন্ড থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বন্দর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে তাদের সীতাকুন্ড পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তারা হলেন: বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীসারদী এলাকার জলিল উদ্দিন মিয়ার দুই ছেলে রাজিব (৩১) ও হাসিব (২৮)। এ ঘটনায় সাগর ট্রান্সর্পোটের মালিক ফিরোজ মিয়া বাদী হয়ে সীতাকুন্ড থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৫(৪)২১।

এ ব্যাপারে সীতাকুন্ড থানার উপপরিদর্শক টিপন মজুমদার জানান, গত বুধবার বিকেলে সাগর ট্রান্সপোর্ট নামে একটি কাভার্ডভ্যান যোগে নারায়ণগঞ্জ থেকে নিট গার্মেন্টসের প্রস্তুতকৃত ৩৪১ কার্টুন টি-র্শাট নিয়ে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড এলাকায় যাওয়া উদ্দেশ্যে রওনা হয়। পরে পণ্যবাহী কাভার্ডভ্যানটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মদনপুর এলাকায় আসলে ওই সময় ওৎ পেতে থাকা ছিনতাইকারী রাজিব ও হাসিবসহ বেশ কয়েকজন ছিনতাইকারি পণ্যবাহী কভার্ডভ্যানটি ছিনতাই করে রাত ১০টায় বন্দর উপজেলার দড়িসোনাকান্দা এলাকায় নিয়ে আসে। পরে ছিনতাকারিরা ৩’শ ৪১ কার্টুন টি-র্শাট ফকিরের বাড়িতে এনে রাখে। বিষয়টি স্থানীয় জনতার নজরে পরলে বিষয়টি বন্দর থানা পুলিশকে অবগত করলে সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ি ইনচার্জ আজগর ও বন্দর থানার সেকেন্ড অফিসার মোদাচ্ছেরসহ সঙ্গীয় ফোর্স দ্রুত গটনাস্থলে এসে ছিনতাইকৃত ৩৪১ কাটুন টির্শাট জব্দসহ দুই ছিনতাইকারিকে আটক করতে সক্ষম হয়।

উপরে