NarayanganjToday

শিরোনাম

ফুলের ব্যান্ড পরে নগরবাসীকে বসন্তের শুভেচ্ছা জানালেন আইভী


ফুলের ব্যান্ড পরে নগরবাসীকে বসন্তের শুভেচ্ছা জানালেন আইভী

নগরীর দেওভোগে নির্মাণাধীন শেখ রাসেল পার্ক পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ফুলে সজ্জিত ব্যান্ড মাথায় পরে নগরবাসীর প্রতি জানিয়েছেন বসন্তের শুভেচ্ছা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ডিআইটি এলাকায় অবস্থিত আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন সিটি মেয়র আইভী। অনুষ্ঠানে বক্তব্য শেষে পায়ে হেঁটে তিনি শেখ রাসেল পার্কে প্রবেশ করেন। পার্কে ঘুরতে আসা শিশুদের সাথে সময় কাটান তিনি। সেখানে চা ও শীতের পিঠাও খান তিনি। এ সময় তিনি ফুলে সজ্জিত একটি ব্যান্ডও মাথায় পরেন। পরে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল নগরবাসীর প্রতি তিনি পহেলা ফাল্গুন অর্থ্যাৎ বসন্তের আগমনী শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘শেখ রাসেল পার্কের অনেক কাজ এখনও বাকি রয়েছে। তারপরও নগরবাসীর জন্য, তারা যাতে নির্মল বাতাস বুকে নিতে পারেন সেজন্য পার্কটি সর্বসাধারণের জন্য খুলে দিয়েছি। এই পার্কে বিভিন্ন মানুষ আসেন, সময় কাটান, নির্মল বাতাস নিঃশ্বাসের সাথে বুকে নেন। এতেই সিটি কর্পোরেশন তথা একজন মেয়র হিসেবে আমার প্রাপ্তি। যতদিন বেঁচে থাকবো মানুষের জন্য কাজ করে যাবো। কোনো বাধাই এই কার্যক্রম থামাতে পারবে না।’

নগরবাসীর প্রতি বসন্তের শুভেচ্ছা জানিয়ে সিটি মেয়র বলেন, ‘আগামীকাল পহেলা ফাল্গুন। বসন্তের প্রথম দিনটি নগরবাসীর আনন্দে কাটুক এই কামনা করি। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে জানাই বসন্তের শুভেচ্ছা।’

মেয়ররের সাথে এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, মহানগর যুবলীগের সহসভাপতি কামরুল হুদা বাবু, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, যুবলীগ নেতা শরীফ হিরা, হিমেল খান হিমু প্রমুখ।

উপরে