NarayanganjToday

শিরোনাম

ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়ে কেক কাটলেন ডিসি


ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়ে কেক কাটলেন ডিসি

নারায়ণগঞ্জ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের এক দশক পূর্তি উপলক্ষে উদ্যোক্তাদের নিয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১১ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর অনেকগুলো পদক্ষেপের মধ্যে একটি দূরদর্শী পদক্ষেপ হচ্ছে ইউনিয়ন ডিজিটাল সেন্টার। ইউনিয়নে ডিজিটাল সেবাপ্রাপ্তির মূল কেন্দ্র এটি। সহজে, দ্রুত ও কম খরচে সরকারি ও বেসরকারি সেবা পাচ্ছে শহর থেকে গ্রামের দূরবর্তী মানুষ। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের দশ বছর পূর্তিতে সফল উদ্যোক্তাদের অভিনন্দন জানান তিনি। সেবার ক্ষেত্রে মান উন্নয়নের যে সব নির্দেশনা দেয়া হয়েছে ওই গুলো মানার জন্য সকলকে আহবান জানান।

ডিসি জসিম উদ্দিন বলেন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের উপজেলা ইউএনওদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। আপনাদের কোন সহযোগিতার প্রয়োজন হলে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে আমাকে জানাবেন। আমি আপনাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবো। মানুষের কাছে ডিজিটাল সেন্টারের গ্রহণযোগ্যতা বাড়াতে হবে। পাশপাশি আপনাদেরকে ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধনের কাজ শেষ করতে হবে। পরে তিনি জেলার ৩৯টি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও সাংবাদিকদের নিয়ে কেক কাটেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা। এছাড়াও জেলা থেকে আসা প্রতিটি ইউনিয়নের উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

উপরে