NarayanganjToday

শিরোনাম

রশিদকে নিয়ে কটুক্তি ও মানহানিকর বক্তব্য দেয়ায় প্রতিবাদ সভা


রশিদকে নিয়ে কটুক্তি ও মানহানিকর বক্তব্য দেয়ায় প্রতিবাদ সভা

বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদকে নিয়ে কটুক্তি ও মানহানিকর বক্তব্য দেয়ার বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় ধামগড় ইউনিয়ন পরিষদ আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত  হয়। 

সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ,ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম, এড. ইছহাক হোসেন, হাবিবুর রহমান হাবিব,  আজিজুল ইসলাম আজিজ, আনোয়ার হোসেন আনুসহ দলীয় শত শত নেতাকর্মী। 

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, এম এ রশিদ ভাই দেশ ও জাতির একজন গর্বিত সন্তান। একজন বীর মুক্তিযোদ্ধা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান। তার সচ্ছ রাজনীতি ও জনপ্রতিনিধির কারনে জেলার শ্রেষ্ঠ জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এমন একজন লোককে নিয়ে দলের একটি কুচক্রী মহল গভীরভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। দেশ স্বাধীন হওয়ার পর ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন তিনি। তারমত একজন ত্যাগী ও বিচক্ষণ নেতাকে নিয়ে কেউ লোন প্রকার খেলা বা পুনরায় ষড়যন্ত্র করলে আর ছাড় দেয়া হবে না। ধামগড় ইউনিয়ন এলাকা হতে এর আন্দোলন শুরু হল। ভবিষ্যতে আমাদের কঠিন হতে বাধ্য কইরেন না। দলের ভিতরে থেকে নোংরামি করবেন আর আমরা ত্যাগী নেতাকর্মীরা বসে মুখে আঙ্গুল দিয়ে বসে থাকবো না।

উপরে