NarayanganjToday

শিরোনাম

খোকার দি‌কে চ‌্যা‌লেঞ্জ ছু‌ড়ে দি‌লেন কায়সার


খোকার দি‌কে চ‌্যা‌লেঞ্জ ছু‌ড়ে দি‌লেন কায়সার

জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকাকে চ্যালেঞ্জ ছুড়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেন,আপনি জাতীয় পার্টির এমপি,আমি চ্যালেঞ্জ ছুড়ে দিতে চাই কালকেও যদি নির্বাচন হয় আসেন জনগণের ভোটের নির্বাচন করতে আসেন। জনগণ আপনাকে চায় নাকি জনগণ প্রত্যাখান করেছে।আপনি এমপি হতে পারেন আপনার ক্ষমতা দিয়ে নয়,আপনি সবসময় অন্যের শক্তি দিয়ে চেষ্টা করেন। নিজের শক্তি থাকলে নির্বাচনে আসেন।আমরা আওয়ামীলীগ শক্তিশালী নাকি জাতীয় পার্টি শক্তিশালী সেটা জনগণ ভোটের মাধ্যমে প্রমাণ করে দেবে।

রোববার (৬ জুন) বিকেলে আষারিয়ারচর বাস স্টান্ড এলাকায় পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার এম এ হালিমের উদ্যোগে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে খাদ্য উপহার বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কায়সার হাসনাত আরও বলেন,গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে হেফাজতের যে তান্ডব ঘটেয়ছিলো সেই ঘটনার পরিপ্রেক্ষিতে জাতীয় পার্টির কিছু উৎশৃংখল নেতা বিএনপির সাথে আতাত করে তারা অন্ধকারে মাথায় টুপি পড়ে, গায়ে পাঞ্জাবি পড়ে তারা অতর্কিত ভাবে আমাদের উপজেলা আওয়ামী লীগের অফিসে হামলা করে। তারা আমাদেরকে ছাড় দেয় নাই।ভাঙচুর চালিয়েছে যতক্ষণ পর্যন্ত তারা নিশ্চিত না হয়েছে ততক্ষণ ভাঙচুর তাণ্ডব চালিয়েছে।আজকে এই সন্ত্রাস বাহিনীরা আমাদের সোনারগাঁয়ে অতিতে বিএনপির আমলে যা ঘটেনি এখন যতটুকু ঘটেছে বিএনপির সময়।এই বিএনপির নেতাকর্মীরা জাতীয় পাটিতে যোগদান করে নিজেদের মামলা মোকাদ্দমা থেকে নিজেদেরকে বাচানোর জন্য জাতীয় পার্টির উপর ভর করেছে।জাতীয় পার্টি মনে করেছে তারা এখনো শক্তিশালী।জননেত্রী শেখ হাসিনা প্রশাসনকে নির্দেশ দিয়ে প্রতিটি আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে দাড়িয়েছে।জননেত্রী শেখ হাসিনা তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের চুখের ভাষা বুজে।

মেঘনা শিল্প অঞ্চলের জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার এম.এ হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পিরোজপুর ইউনিয়নের আহবায়ক ফিরোজ মোল্লা, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমানসহ প্রমুখ।

উপরে