NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরী হত্যায় গ্রেফতার দুজন রিমান্ডে


সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরী হত্যায় গ্রেফতার দুজন রিমান্ডে

সিদ্ধিরগঞ্জে নৈশ প্রহরীকে হত্যা করে লক্ষাধিক টাকার মালামাল লুটের ঘটনায় গ্রেফতার দুই যুবককে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামানের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষ এই আদেশ দেন আদালত।

রিমান্ডকৃত আসামীরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার মোখছেদ মিয়ার ছেলে ফয়সাল (২১) ও একই জেলার রফিকুল ইসলামের ছেলে হৃদয় (২০)।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, আসামীদের ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২২ এপ্রিল রাত ২টা ৩০ মিনিট থেকে ৩টার দিকে কয়েকজন অজ্ঞাত ডাকাত সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশ্য প্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত-পা বেঁধে প্রহার করে মার্কেটের ভেতরে গল্লির মধ্যে ফেলে রাখে। এসময় ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিসে শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারী, ১টি ওভেন ও টিভি-ফ্রিজসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে চলে যায়। এসময় এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারী চালিত ইজিবাইকের দোকান থেকেও ৮টি ব্যাটারী ও ১৫টি চার্জার নিয়ে যায়।

 

 

উপরে