NarayanganjToday

শিরোনাম

কালাম-মাসুমের মায়ের জানাজা সম্পন্ন,হাজারও মানুষের ঢল


কালাম-মাসুমের মায়ের জানাজা সম্পন্ন,হাজারও মানুষের ঢল

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের মায়ের দাফন সম্পন্ন করা হয়েছে।

বৃহষ্পতিবার রাতে সাড়ে নয়টায় উপজেলার মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে মরহুমার জানাজা নামাজ শেষে দরগাহ্ বাড়ি কবরস্থানে দাফন করা হয়।

জানাজা নামাজে অংশগ্রহণ করেন মাহফুজুর রহমান পরিবারের সদস্য ও আত্বীয় স্বজন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, আওয়ামী লীগ নেতা এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ,সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বী সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ কয়েকহাজার মুসল্লি অংশগ্রহণ করেন। 

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল উপস্থিত হয়ে গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, মাহফুজুর রহমানের মা মেহের আফসানা (৯০) বৃহষ্পতিবার (২০মে) দুপুর তিনটায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে নিজ বাড়িতে তিনি  ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, চার মেয়ে ও নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

উপরে