NarayanganjToday

শিরোনাম

গোগনগরে দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ তুলে দিলেন চেয়ারম্যান নূর হোসেন


গোগনগরে দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ তুলে দিলেন চেয়ারম্যান নূর হোসেন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোগনগরে করোনার কারনে ক্ষতিগ্রস্থ হওয়া পাচঁ শতাধীক অসহায় ও দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর।  বৃহস্পতিবার (০৬ মে) সকাল সাড়ে ১১ টায় গোগনগর ইউনিয়ন পরিষদে প্রায় ৫'শ ৫৬ জন দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে (জিআর)'র জনপ্রতি ৪৫০ টাকা তুলে দেয়া হয়।
এসময় গােগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন বলেন, দেশে করোনার দ্বিতীয় ধাপ চলছে। এতে প্রতিদিন মানুষের আক্রান্তের পাশাপাশি মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে।  এ করোনার ভয়াবহতার কারণে সরকার সারাদেশে লকডাউন দিতে বাধ্য হয়েছে। আর এ লকডাউনের কারণে কর্মহীন হয়ে ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছে অসংখ্য মানুষ। সরকার ইতিমধ্যে বিভিন্ন ভাবে এ সমস্যা মোকাবেলায় কাজ করে যাচ্ছে। এখন পবিত্র মাহে রমজান চলছে, কিছুদিন পর পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। এ  উপলক্ষ্যে সরকারের পক্ষ থেকে জনপ্রতি (জিআর)'র ৪৫০ টাকা উপহার দেয়া হচ্ছে। এছাড়াও আজ নারায়ণগঞ্জ শ্রবণ ও বাকপ্রতিবন্ধি কল্যান সংস্থাকেও আমি ব্যক্তিগতভাবে ৫ হাজার টাকা আর্থিক সহযোগীতা প্রদান করেছি। আমরা সব সময়ই অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো।  
এসময় আরো উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার হাজী মোক্তার হোসেন সুকুম, ৩নং ওয়ার্ড মেম্বার তোফাজ্জল হোসেন কাবীল, ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সৈকত হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ দেলোয়ার হোসেন, ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজ্জল হোসেন, ৯ নং ওয়ার্ড মেম্বার  হাজী মোঃ জুলহাস সরদার, ১, ২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার মোসাঃ লিপি আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার নাজমা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার তাহমিনা বেবি প্রমূখ।

 

উপরে