NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের ঈদ সামগ্রী বিতরণ


না.গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের ঈদ সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতি মোকাবেলায় ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ। মঙ্গলবার (৪ মে) দুপুরে জিয়া হল প্রাঙ্গণে ৩৫০ জন অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দরা।

বিতরণকৃত ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিলো, ২৫০ গ্রাম লাচ্ছা সেমাই, ২৫০ গ্রাম চিকন সেমাই, ১ কেজি পোলাওর চাল, ১ কেজি লবণ, ১ লিটার দুধ, ১ কেজি চিনি, ১.৫ লিটার তেল, ১টি সাবান, ১টি মাস্ক এবং ১টি নামাজের বই।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, মেহেদী হাসান মোল্লা, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাড. ইকবাল হোসেন প্রমুখ।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষকে সহায়তা থেকে শুরু করে বিভিন্ন কাজে আমরা সম্পৃক্ত আছি। গত বছর দশ লাখ লোককে আমরা সহযোগীতা করেছি। তার ধারাবাহিকতা আমরা এই বছরেও রেখেছি। সারাদেশে আমাদেরকে অনুসরণ করে অন্যান্য নেতৃবৃন্দরা সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছে।

তিনি আরও বলেন, আমাদের রাজনীতি মানুষের জন্যে। আমরা কোনো ক্যান্টনমেন্ট থেকে তৈরি হওয়া দল না। আমাদের কাজই হলো মানুষের সেবা করা। মানুষের সেবা করার জন্যে আমাদের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত। করোনাকালীন সময়ে আমরা লাশ দাফন থেকে শুরু করে কৃষকের ধান কেটে ঘরে পৌছিয়ে দিয়েছি। আমরা কিন্তু ঘরে বসে থাকিনি। আজকে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এই মহামারীতে কেউ না খেয়ে মরে নি। যতদিন পর্যন্ত উনি ক্ষমতায় থাকবে উন্নয়ন হতে থাকবে। আপনাদের সবার কাছে অনুরোধ, জননেত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন। যাতে করে উনি আমাদের ভবিষৎ প্রজন্মের জন্যে একটি সুন্দর বাংলাদেশ রেখে যেতে পারেন।

উপরে