NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণে ডিসি


ফতুল্লায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণে ডিসি

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ (আর্থিক) সহায়তা কর্মসূচির আওতায় ফতুল্লা ইউনিয়নে অতিদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে।

রোববার (২ মে ) বেলা ১২টার দি‌কে এ কার্যক্রমেন উ‌দ্বোধন ক‌রেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো.মোস্তাইন বিল্লাহ।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার দিতে আমি আজকে আপনাদের এখানে এসেছি।আজকে ফতুল্লা ইউপিতে ৩শ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা করা হয়েছে।আমরা কিন্তু যে কোনো সময়ের তুলনায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে অনেক বেশি সহযোগিতা নারায়ণগঞ্জ পেয়ে থাকি।

জেলা প্রশাসক আরও বলেন,আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী আলাদা করে ১০ লাখ টাকা দিয়েছেন,এছাড়াও এর বাইরে মাননীয় প্রধানমন্ত্রী আড়াই হাজার টাকা করে ১ লাখ বিশ হাজার পরিবারকে নগদ টাকা দিবেন যার পরিমাণ ৩০ কোটি টাকা।এর বাইরে আমরা শিশু খাদ্য ও গো খাদ্য পেয়েছি আরও ২৫ লাখ টাকার মতো নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।তিনি যেন সুস্থ থেকে নারায়ণগঞ্জবাসীকে আরো সহায়তা করতে পারে।আপনারাও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

নগদ অর্থ বিতরণে উপ‌স্থিত ছি‌লেন,সদর উপজেলার ইউএনও আরিফা জহুরা,ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপন,নারায়ণগঞ্জ সদর উপজেলার পিআইও,সদর উপজেলার এসিল্যান্ড,সদর উপজেলার সমবায় অফিসার নাজমুল হুদা,ইউপি সদস্য ও সচিবসহ প্রমুখ।

উপরে