NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে দুই গ্রামবাসীর স্বপ্ন পূরন করলেন ইঞ্জি.মাসুম


সোনারগাঁয়ে দুই গ্রামবাসীর স্বপ্ন পূরন করলেন ইঞ্জি.মাসুম

সোনারগাঁয়ে দীর্ঘদিন অপেক্ষার শেষে পূর্ণ হতে যাচ্ছে পিরোজপুর ইউনিয়ন এর  অন্তর্ভূক্ত দুধঘাটা ৩ নং ওয়ার্ড এর কমিনিউটি ক্লিনিক  হতে ভায়া ১ নং ওর্য়াড মঙ্গলেরগাও ( কান্দাপাড়া) এর হানিফা প্রধান বাড়ি পযর্ন্ত রাস্তার কাজ।

যার অনুপ্ররেণায়, অনুশোচনায়,অর্থায়নে রাস্তার কাজ পূর্ণ হতে যাচ্ছে তিনি হলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অত্র দুইগ্রামের জনগনের বর্ষাকালে,স্কুল,মাদ্রাসা,কবরস্হান ও মসজিদের যাতায়াত করতে অনেকটা পথ ঘুরতে হয় তাই জনগণের চিন্তা করে ড্রেজারের মাধ্যমে বালুভরাট  ও রাস্তা নির্মাণের জন‍্য চেয়ারম্যান সাহেবের পক্ষে দুধঘাটা পশ্চিমপাড়া বায়তুন নুর জামে মসজিদের সেক্রেটারি জনাব মোঃ আব্দুর রসিদ সরকার ও  মঙ্গলেরগাওঁ কান্দাপাড়া জামে মসজিদের সভাপতি মোঃ কামাল প্রধান ও  মাছুম চেয়ারম্যান সমর্থকগোষ্ঠিবৃন্দ রাস্তার কাজটি শুভ উদ্বোধন করেন।

সার্বিক সহযোগিতায় সোনারগাঁও সাংবাদিক পরিষদের সভাপতি রাজু, আবুল হোসেন,রেজাউল ভূইয়া, রুবেল ভূইয়া, সোহেল সিকদার,  জাকির হোসেন  সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

উপরে