NarayanganjToday

শিরোনাম

সোহাগ রনির মাস্ক বিতরণ


সোহাগ রনির মাস্ক বিতরণ

মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) বাদ জুম্মা নারায়ণগঞ্জ জেলা সাবেক ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ সোহাগ রনির ব্যক্তিগত অর্থায়নে মোগরাপাড়া চৌরাস্তা,বড়নগর ও সাহেববাড়ী সাধারণ মানুষ ও মুসল্লীদের মাঝে মাক্স বিতরণ করা হয়।

মাস্ক বিতরণে চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ সোহাগ রনি নিজে উপস্থিত থেকে জনগণের মাঝে এ মাস্ক বিতরণ করেন।মাক্স বিতরণ কালে ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বলেন,দেশে করোনা ভাইরাসের সংক্রমণ অনেকটা হঠাৎ করে লাফিয়ে চূড়ায় উঠতে শুরু করেছে ভয়াবহ ভাবে। যা কয়েকদিন ধরেই ছাড়িয়ে যাচ্ছে আগের সব পরিসংখ্যান। নতুন করোনা ভাইরাস যে হারে বেড়ে চলেছে এবং বৃষ্টি না হওয়াতে ধুলোবালিতে ও প্রচণ্ড গরমে পানিবাহিত রোগে আক্রান্তের সম্ভাবনা রয়েছে , সকলকেই পরিষ্কার ভাবে জীবাণুমুক্ত থাকতে হবে। সাস্থ্যবিধি মেনে মাস্ক ছাড়া ঘরের বাহিরে বের হওয়া যাবেনা।
            
মাস্ক বিতরণ শেষে তিনি সাধারন জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। 

উপরে