NarayanganjToday

শিরোনাম

প্রধানমন্ত্রী নারীদের উন্নয়নের উচ্চ শিখড়ে নিয়ে গেছেন: আইভী


প্রধানমন্ত্রী নারীদের উন্নয়নের উচ্চ শিখড়ে নিয়ে গেছেন: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারীর স্বাধীনতা মানে এই না যে, আমি যা খুশি তা করবো। নারী স্বাধীনতা মানে আমি আমার অধিকারকে খুঁজে নিবো এবং আমি আমার পরিবারের হাত ধরে এগিয়ে চলবো। কারণ এ সমাজের পুরুষদের দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে। তাদের এই দৃষ্টিভঙ্গি পরিবর্তনের মধ্য দিয়ে আমরা এগিয়ে যেতে পারবো। আমরা চাই এভাবে আমাদের পাশে আমাদের প্রধানমন্ত্রী থাকুক এবং সকল ঝড়-ঝাপটা ও ষড়যন্ত্র অতিক্রম করে তিনি আমাদের মাঝে দীর্ঘদিন বেঁচে থাকুক। আমরা ৭ মার্চ এবং ৮ মার্চ একসাথে পালন করছি। আমি আশা করবো আমাদের এ নারী উদ্যোক্তা মেলাটি প্রতি বছরই করতে পারি।
রবিবার (৭ মার্চ) সকালে নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকায় শেখ রাসেল নগর পার্কে অনুষ্ঠিত নারী উদ্যোক্তা মেলার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন ।
তিনি আরও বলেন, আজকে ৭ই মার্চ। আমাদের অবিসংবাদিত নেতা, যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। সেই ৭ মার্চে আমি সকল নারীকে শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি আগামীকাল ৮ মার্চ বিশ্ব নারী দিবস। নারীরা অনেক এগিয়ে চলছে এবং এ নারীদের অগ্রযাত্রার যার সিংহভাগ দায়িত্ব ছিল তিনি যথাযথভাবে দায়িত্ব পালন করেছেন। নারীদের উন্নয়নের উচ্চ শিখড়ে নিয়ে গেছেন তিনি হলেন ডিজিটাল বাংলাদশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি তাকে অভিনন্দন জানাচ্ছি এবং নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে তাকে বলতে চাই, তার যে কর্মকান্ড ও তিনি যেভাবে প্রান্তিক জনগোষ্ঠী থেকে বিশেষ করে নারীদের এগিয়ে নিয়ে আসছেন, আত্মশক্তিতে বলিয়ান করছেন ও বিভিন্ন জায়গায় নারীদের অবস্থান করে দিচ্ছেন সেজন্য নারীদের পক্ষ থেকে তাকে বিশাল অভিনন্দন।
এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল সাগর, মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, মহিলা কাউন্সিলর শাওন অংকন, পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ, শ্যামল পাল প্রমুখ।

উপরে