NarayanganjToday

শিরোনাম

বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রূপগঞ্জে বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে (২১) ধর্ষণের মামলায় তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ মার্চ) ভোরে উপজেলার খৈসাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রেমিকের নাম ইয়াছিন মিয়া (২৮)। নরসিংদী সদর উপজেলার শহিদ মিয়ার ছেলে ইয়াছিন রূপগঞ্জের খৈসাইর এলাকায় বোনের বাড়িতে বসবাস করতেন। গ্রেফতারের পর দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বাদী ওই তরুণী বলেন, স্নাতক দ্বিতীয় বর্ষে পড়ার সময় তার সাথে ইয়াছিন মিয়ার প্রেমের সম্পর্ক তৈরি হয়। তিন মাস পূর্বে বিয়ের প্রলোভনে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে প্রেমিক ইয়াছিন। পরে বিয়ের কথা উঠলেই নানা তালবাহানা করে সে। সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া তাকে দেখা করার কথা বলে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ৫ মার্চ রাতে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন ওই তরুণী।

মামলা ও আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের বলেন, বাদী ও আসামির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভোনে ধর্ষণ অভিযোগে মামলা করেছেন বাদী। এই মামলায় আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উপরে