NarayanganjToday

শিরোনাম

টানা তৃতীয় জয়ে ২য় রাউন্ডে পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা


টানা তৃতীয় জয়ে ২য় রাউন্ডে পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা

সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ট’র্নামেন্টের প্রথম পর্বের খেলা শনিবার সকালে পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা এবং কাঁচপুর নাইট রাইর্ডাস এর মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

 

খেলায় পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা টসে জয় লাভ করে ব্যাটিং নামেন। পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৯৪ রান করেন। যা বঙ্গবন্ধু গোল্ডকাপে সর্বোচ্চ রান। পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা সর্বোচ্চ ৮৫ করে রান করেন আরিফ ও ফরহাদ। কাঁচপুরের পক্ষে বোলিংয়ে সর্বোচচ ৩ উইকেট পান সালাউদ্দিন।

পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা,র দেয়া ২৯৪ রানের জবাবে কাঁচপুর নাইট রাইর্ডাস নিদিষ্ট ১৬ ওভারে ৭ উইকেটে ২৬২ রান সংগ্রহ করেন। দলের সর্বোচ্চ ৪৪ রান করেন হৃদয়। পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা দলের বোলিংয়ে সর্বোচ্চ ২ উইকেট বিল্পব। খেলায় কাঁচপুর নাইট রাইর্ডাসকে ২৯ রানে পরাজিত করে পিরোজপুর পাইরেল্স অফ মেঘনা। এ খেলায় জয় লাভ করে মেঘনা পাইরেড্স অফ মেঘনা তাদের ৩ ম্যাচে টানা জয় লাভ করে ২য় রাউন্ডে উন্নীত হলো এবং আজকের ম্যাচে হেরে কাঁচপুর নাইট রাইর্ডাস বঙ্গবন্ধু গোল্ডকাপ থেকে বিদাই নিলো।

উপরে