NarayanganjToday

শিরোনাম

`গুজবে কান না দিয়ে সবাই টিকা নিন‍‍`


`গুজবে কান না দিয়ে সবাই টিকা নিন‍‍`

দেশব্যাপী টিকাদান কর্মসূচিতে আজ করোনা প্রতিরোধী টিকা নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা ও আলীরটেক  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.সায়েম আহম্মেদ। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে খানপুর তিনশ শয্যা হাসপাতালের করোনা ভ্যাকসিন সেন্টারে করোনার টিকা নেন তিনি।

এসময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মো. সায়েম আহম্মেদ বলেন, জননেত্রী শেখ আর্শীবাদ হয়ে বিশ কোটি মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং তার নেতৃত্বে সরকার সফলভাবে করোনা মোকাবিলা করিতেছে। তাই আপনারা গুজবে কান না দিয়ে সবাই টিকা নিন। ভয়ের কোন কারণ নেই।  আমি টিকা নিয়েছি আপনিও নিন।সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। 

দেশব্যাপী টিকাদান কর্মসূচির শুরুর দিন থেকেই নারায়ণগঞ্জের খানপুর তিনশ শয্যা হাসপাতাল, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়টি কেন্দ্র থেকে একযোগে করোনার টিকা প্রদান করা হচ্ছে। এছাড়া সুরক্ষা অ্যাপসের বাইরে সরাসরি রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনার টিকা গ্রহণ করা যাবে।

উপরে