NarayanganjToday

শিরোনাম

সবাই‌কে টিকা নেয়ার আহ্বান জানা‌লেন শামীম ওসমান


সবাই‌কে টিকা নেয়ার আহ্বান জানা‌লেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এতো দ্রুত সময়ের মধ্যে সারাদেশের মানুষ করোনার ভ্যাকসিন নিচ্ছে এটা আওয়ামীলীগ সরকারের বিরাট সাফল্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান। আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।কারণ আমার জানা মতে বিশ্বের ১৩০টি দেশ এখনো টিকা পায়নি। সেই জায়গায় আমাদের মতো একটি অর্ধ উন্নয়নশীল দেশ যার জনসংখা প্রায় ১৭ কোটি সেই দেশটি করোনার টিকাটি পেয়েছে। এটি শুধু মাত্র আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে।

 মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে কোভিড-১৯ প্রথম ধাপের ভ্যাকসিন (করোনা টিকা) গ্রহণের পর তিনি এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান সবাইকে টিকা নেয়ার আহ্বান জানিয়ে বলেন, আমি এখনো কোথাও শুনতে পাই নাই যে এই টিকা নেয়ার কারনে কারো কোন ধরনের অসুবিধা হয়েছে। আমি সবাইকে বলতে চাই আপনি এবং আপনার পরিবারের লোকেরা টিকা নেন।
এখনো বিশ্বের অনেক দেশে টাকা দিয়েও করোনার টিকা নিতে পারছে না। সেই দিক দিয়ে আমার মনে হয় আমরা অনেক এগিয়ে আমি সবাইকে আবার অনুরোধ করবো আসুন টিকা নেন।

এছাড়া মহামারি করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত নারায়ণগঞ্জের এই হাসপাতালে যেসব অস্থায়ী স্বাস্থ্যকর্মী জীবনের ঝুঁকি নিয়ে সেবা প্রদান করে যাচ্ছেন তাদের চাকরি স্থায়ীকরণের ব্যাপারে সংশ্লিষ্ট দপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করবেন বলেও আশ্বাস দেন শামীম ওসমান।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার করোনার ফোকাল পার্সন ডা. জাহিদ, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভির আহমেদ টিটুসহ অনেকে।

উপরে