NarayanganjToday

শিরোনাম

ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে এসপির মতবিনিময়


ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে এসপির মতবিনিময়

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, মাদকের কুফল জানা সত্ত্বেও সম্প্রতি দুই পুলিশ সদস্যের মাদক সেবন করার প্রমাণ পাওয়ার সাথে সাথে তাদের বহিষ্কার করে দিয়েছি। একই ভাবে পুলিশের মতো আলম সমাজকেও সচেতন হতে হবে। যাতে আর কোথাও শিশু বলাৎকারের খবর আমরা না শুনতে পাই।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) মাদক, জঙ্গীবাদ ও সমসাময়িক বিষয়ে ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ইমাম ও ধর্মীয় নেতাদের উদ্দেশ্য করে পুলিশ সুপার বলেন, শিশু বলাৎকারের মত বিষয়গুলোতে আপনাদেরই ব্যবস্থা নিতে হবে। একই সাথে মাদক, জঙ্গিবাদের কোন খবর পেলে আমাদের জানাবেন। অনেকে বিয়েতে সাউন্ড বক্স দিয়ে উচ্চ শব্দে গান বাজিয়ে নাচানাচি করেন। আবার অনেক ওয়াজ মাহফিলেও বিশাল এরিয়া জুড়ে মাইক লাগান। এতে মানুষ বিরক্ত হয়। আপনারা এই বিষয় গুলো নিয়ে মানুষকে সচেতন করবেন। বিয়েতে যেনো উচ্চ শব্দে বক্স বাজানো না হয়, আর ওয়াজ মাহফিলে যেন নির্দিষ্ট এরিয়াতে বক্স লাগিয়ে ওয়াজ করা হয়।

সভায় ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার উপপরিচালক মুহাম্মদ জাকির হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো. শরিফুল ইসলাম, নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম প্রমুখ।

উপরে