NarayanganjToday

শিরোনাম

ইজিবাইক আটক করায় নিজেকে ছুরিকাঘাত করলো চালক


ইজিবাইক আটক করায় নিজেকে ছুরিকাঘাত করলো চালক

সিদ্ধিরগঞ্জে ব্যাটারিচালিত ইজিবাইক আটক করায় নিজেকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনা ঘটেছে৷ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ডাম্পিং ষ্টেশনে এ ঘটনা ঘটে।

আহত চালকের নাম জুম্মন (৩০)৷ জখম অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে ট্রাফিক পুলিশের সদস্যরা। আহত জুম্মন সিদ্ধিরগঞ্জের মিজমিজি তেরা মার্কেট এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন বলে জানিয়েছেন পুলিশ।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাফিক পুলিশের টিআই আব্দুল করিম জানান, সকালে ঢাকা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ডাচ বাংলা ব্যাংক ইউটার্ন এলাকায় নিষিদ্ধ দুইটি ব্যাটারিচালিত ইজিবাইক সংঘর্ষ লেগে একটি মহাসড়কের উপর উল্টে যায়। খবর পেয়ে শিমরাইল এলাকার ব়্যাকারের অপারেটারের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের এটিএসআই রাশেদ ওই ইজিবাইকটি উদ্ধার করে শিমরাইল সাজেদা হাসপাতালের পাশে ডাম্পিং ষ্টেশন রেখে দেন। এর কিছুক্ষন পর ইজিবাইক চালক জুম্মন ডাম্পিং ষ্টেশনের পাশে গিয়ে নিজেই তার পেটে ছুরি ঢুকিয়ে দেন। পরে জুম্মনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার ব্যবস্থা করেন ট্রাফিক পুলিশের সদস্যরা। ধারণা করা হচ্ছে, ইজিবাইক চালক জুম্মন মাদকাসক্ত। মাদকাসক্ত না হলে এমন কাজ করতে পারেন না।

উপরে