NarayanganjToday

শিরোনাম

প্রয়াত শ্রমিকলীগ সভাপতি শুক্কুর মাহমুদ স্মরণে দোয়া


প্রয়াত শ্রমিকলীগ সভাপতি শুক্কুর মাহমুদ স্মরণে দোয়া

প্রয়াত শ্রমিকলীগ সভাপতি শুক্কুর মাহমুদ'র মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ২নং রেলগেইট জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ফতুল্লা আঞ্চলিক কমিটির সভাপতি হাজী রকমত উল্লাহ'র  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিকলীগের আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।
সভায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ছিলেন শুক্কুর মাহমুদ। তিনি যখন কেন্দ্রীয় কমিটির সভাপতি ছিলেন তখন নারায়ণগঞ্জের আমরা যারা ছিলাম আমাদের কোনো সমস্যা ছিলো না। আজকে তিনি আমাদের মাঝে নেই, তার শূন্যতা আমরা হাড়ে হাড়ে টের পাচ্ছি। তার শূন্যতা একটি উপায়ে পূরণ হতে পারে আর তা হলো শুক্কুর মাহমুদের আদর্শ-নীতি মেনে চলা। আমাদের চিন্তার কোনো কারণ নেই, কারণ আমাদের ছায়া হিসেবে পাশে আছেন সাংসদ শামীম ওসমান। তিনি আমাদের পাশে থাকার কথা দিয়েছেন। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন। সবার ঐক্যবদ্ধ প্রয়াসে আমরা আরো এগিয়ে যাবো।
বক্তব্য শেষে প্রয়াত শুক্কুর মাহমুদ স্মরণে দোয়া করা হয়।
এসময় মুক্ত গার্মেন্টস ফেডারেশন ফতুল্লা আঞ্চলিক কমিটির সভাপতি হাজী রকমত উল্লাহ'র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ শহীদুল্লাহ, স্বপন দত্ত, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, বন্দর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, ফতুল্লা মুক্ত গার্মেন্টস ফেডারেশনের সাধারণ সম্পাদক হেলেনা খাতুন জয়া, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইসলাম প্রমুখ।

উপরে