NarayanganjToday

শিরোনাম

ফতুল্লায় গা‌র্মেন্ট শ্রমিক‌কে কু‌পি‌য়ে আহত


ফতুল্লায় গা‌র্মেন্ট শ্রমিক‌কে কু‌পি‌য়ে আহত

ফতুল্লার মাসদাইরে টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে  এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মিথুন নামের একজনকে আটক করেছে। 

সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৮ টায় ফতুল্লা থানার মাসদাইরস্থ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় গৌতমের মা সবিতা রানী দাস বাদী হয়ে ফতুল্লা থানায় অভিযোগ দিয়েছেন।

আহত গার্মেন্টস শ্রমিক গৌতম চন্দ্র দাস (২৭) উত্তর মাসদাইরের সোহেল ডাইং সংলগ্ন গলির জীবন চন্দ্র দাসের পুত্র। 

মাসদাইর শেরেবাংলা রোডের মৃত আলী আহাম্মেদের পুত্র মিথুন (৩২), মাসদাইর পাকাপুুল এলাকার প্রাণের পুত্র রাকিব(৩০),সুমন ওরফে মাইচ্ছা সুমন(৩০) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার পর পর মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মিথুনকে আটক করেছে বলে জানায় পুলিশ।

বাদী অভিযোগে উল্লেখ করেন, মাসদাইর শেরেবাংলা রোডের মৃত আলী আহম্মেদের পুত্র মিথুন (৩২), মাসদাইর পাকাপুল এলাকার প্রাণের পুত্র রাকিব (৩০), সুমন ওরফে মাইচ্ছা সুমন (৩০) এর সাথে তার ছেলের পূর্ব শত্রুতা ছিলো। সেই শত্রুতার জের ধরে সোমবার রাত ৮ টার দিকে উল্লিখিত আসামিসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনের রাস্তায় তার ছেলেকে একা পেয়ে হামলা করে। হামলাকারীদের হাত থেকে বাঁচতে তার ছেলের ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও নিকটাত্মীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় হামলাকারীরা তার ছেলের একটি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ৯`শ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ফতুল্লা থানার এসআই আরিফ পাঠান জানান, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে হামলাকারীরা গার্মেন্টস শ্রমিক গৌতমকে সোমবার রাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিথুনকে গ্রেফতার করা হয়েছে।

উপরে