NarayanganjToday

শিরোনাম

চাষাড়া পর্যন্ত রেলষ্টেশন রাখলে ভালো হয়: শামীম ওসমান


চাষাড়া পর্যন্ত রেলষ্টেশন রাখলে ভালো হয়: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জের ছোট পরিসরে আমরা অনেক কিছুই করেছি কিন্তু গুরুত্বপূর্ণ অনেক কিছু আমরা করতে পারিনি। আমরা চেয়েছিলাম সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে কিন্তু নারায়ণগঞ্জের কিছু কিছু মানুষ আছে যারা একত্রে কাজ করতে চায়না।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ সদর উপজেলায় হৃদয়ে বঙ্গবন্ধু, প্রশাসনিক ভবন, বঙ্গবন্ধুর মূর‌্যাল, ভ্রাম্যমান লাইব্রেরি, গর্ভবতি মায়েদের জন্য ফ্রি গাড়ি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জে হার্টের চিকিৎসার জন্য ভালো কোন প্রতিষ্ঠান নেই। এজন্য বিবি রোডে যে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ভবনটি তৈরি করা হয়েছে সেটাকে হার্টের চিকিৎসার জন্য হাসাপাতালে রুপান্তরিত করার প্রস্তাব করেছি। চাষাড়া পর্যন্ত রেলষ্টেশন রাখলে ভালো হয় কারন এমনিতেই শহরের ভিতর প্রচুর যানজট এরমধ্যে যদি শহরের ভিতর দিয়ে রেলের দুটি লাইন দেয়া হয় তাহলে চলাচলের অনুপযোগী হয়ে যাবে। এব্যাপারে সাংবাদিকদের ভূমিকা অগ্রগণ্য। এসময় তিনি রনদা প্রসাদ সাহার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সাংসদ শামীম ওসমান আরো বলেন, সারাবিশ্ব যখন করোনা মহামারিতে বিপর্যস্ত তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অনেক গৃহহীন মানুষকে ঘর তৈরি করে দিয়েছেন। জিডিপির ৪ ভাগ টাকা প্রোনোদনায় খরচ হয়েছে। তবুও একনেকে আমাদের কয়েকটি প্রকল্পের জন্য ২৪'শ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। আমাদের সকলের উচিত দ্বায়িত্ববোধ থেকে একত্রিত হয়ে কাজ করা। মানুষ সব চায় কিন্তু তার চাইতে বেশী চায় একটু শান্তি। সমাজের মঙ্গলের জন্য পঞ্চায়েত ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তোলা উচিত। দেশকে ভালোবাসতে হলে দল করার প্রয়োজন নেই, প্রয়োজন শুধু ভালোবাসা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকে সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আলীরটেক ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, গোগনগর ইউপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কুতুবপুর ইউপি আওয়ামী লীগ সভাপতি জসিমউদদীন প্রমুখ।

উপরে