NarayanganjToday

শিরোনাম

চীফ জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেটের খাস কামরায় শামীম ওসমান


চীফ জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেটের খাস কামরায় শামীম ওসমান

নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের খাস কামরায় তাঁর সাথে দীর্ঘক্ষন আলাপ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুর দেড়টা থেকে প্রায় ৩০ মিনিট তিনি সেখানে ছিলেন।

হঠাৎ করে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে সাংসদের আলাপ নিয়ে আলোচনার তৈরি হয়। গুঞ্জন চলে, সম্প্রতি হকার ইস্যুতে নিয়াজুল ইসলাম খানের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে করা মামলা নিয়ে কথা বলেছেন সাংসদ শামীম ওসমান। সাংসদ যখন ম্যাজিস্ট্রেটের সাথে কক্ষে কথা বলছিলেন তখন বাইরে উপস্থিত ছিলেন নিয়াজুল ইসলাম খানসহ অন্যান্য নেতাকর্মীরা। তবে ম্যাজিস্ট্রেটের কক্ষ থেকে বেরিয়ে এসে সাংসদ জানান, মামলার বিষয় নিয়ে কোনো আলাপের জন্য তিনি যাননি। তিনি গিয়েছিলেন ভিন্ন একটি প্রসঙ্গে আলাপ করতে।

শামীম ওসমান গণমাধ্যমকে বলেন, ‘আমি একজন সংসদ সদস্য। আমি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জজ সাহেবের রুমে যেতে পারি। আমি প্রথম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের রুম দেখলাম। এটা বসার মতো জায়গা না। আমরা নারায়ণগঞ্জবাসী বঞ্চিত। নারায়ণগঞ্জ ক্লাবের পাশে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের জন্য যে ভবনটি করা হয়েছিল সেটি বিভিন্ন সেক্টর নিতে চায়। আমি এ বিষয়ে তাদের সাথে আলাপ করতে এসেছিলাম। আমি একটা প্রস্তাব দিয়েছি। এই ভবনটি যাতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে দেওয়া হয় সেই প্রস্তাব দিয়েছি। এইখানে একটা হার্ট সেন্টার যদি করা যায় তাহলে নারায়ণগঞ্জর মানুষ উপকৃত হবে।’

উপরে