NarayanganjToday

শিরোনাম

সেলিম ওসমানের মতো সাংসদ পাওয়া ভাগ্যের ব্যাপার:এড.মোহসীন


সেলিম ওসমানের মতো সাংসদ পাওয়া ভাগ্যের ব্যাপার:এড.মোহসীন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনের সভাপতি প্রার্থী এড.মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, যআইনজীবী বন্ধুরা আমরা আপনাদের কথা দিয়েছিলাম আইনজীবী সমিতির ভবনটা করে দিবো। আমি যখন ভবনটির সামনে যাই বুকটা ভরে যায়।আমার মনে হয় আমি একটি স্বপ্নের সামনে দাড়িয়েছি।আমাদের এমপি মহোদয়রা কথা দিয়েছিলো উনারা উনাদের কথা রেখেছে। সেলিম ওসমানের মতো সংসদ সদস্য পাওয়া ভাগ্যের ব্যাপার। আপনারা বন্দর গেলে বুঝতে পারবেন।

রোববার (২৪ জানুয়ারি) চাষাঢ়া বাঁধন কমিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি কার্যকরি পরিষদ নির্বাচন (২০২১-২০২২)বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এর মনোনীত প্যানেলর  পরিচিতি সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মোহসীন মিয়া আরও বলেন, বিজ্ঞ আইনজীবী বন্ধুদের কাছে আমার একটি অনুরোধ এবং দাবী, আপনারা সমাজের বিবেক সমাজের লোকেরা আপনাদের অন্য সবার চাইতে একটু বুদ্ধিমান মনে করে যার কারণে বিজ্ঞ আইনজীবী বলে আপনাদের। আমরা আপনাদের কথা দিয়েছিলাম বার ভবন করে দিবো আমরা কথা রেখেছি। আমি এই বিজ্ঞ আইনজীবীদের কাছে বলছি বার ভবন এর উন্নয়নের জন্য এবং আইনজীবীদের উন্নয়নের জন্য যদি আমাদের যোগ্য মনে হয় তাহলে পুরো প্যানেল টাকেই ভোট দিয়েন আর যদি যোগ্য মনে নাহয় তাহলে মনে মনে গালি দিয়েন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিনসহ প্রমুখ।

 

উপরে