NarayanganjToday

শিরোনাম

রাতে ঘুরে ঘুরে অসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে জিন্নাহ


রাতে ঘুরে ঘুরে অসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে জিন্নাহ

সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের দরিদ্র, অসহায়, শীতার্ত প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

রোববার (২৪ জানুয়ারি) বিকালে ইউনিয়নের হরিহরদী, লেদামদী, টেমদী, হতেপুর দরিকান্দী, মামুদি এলাকার পাঁচশত শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

বিশিষ্ঠ ব্যবসায়ী আবুল হাসেমের সভাপতিত্বে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ দরিদ্র, অসহায়, শীতার্ত প্রবীণ ও প্রতিবন্ধীদের হাতে একটি করে কম্বল তুলে দেন।

লেদামদী গ্রামের রহিম বলেন, এই শীতে আমাদের পাশে কেউ দাঁড়ায়নি। আমরা গরিব এই কম্বলটি গায়ে দিয়ে রাতে ঘুমাতে পারব। আল্লাহ আমাগো চেয়ারম্যানকে যেন ভালো রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামালউদ্দীন, বীরমুক্তিযোদ্ধা ডাঃ শামসুল হক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মোল্লা, ইউপি সদস্য সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা খোরশেদ মোল্লা, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়ন সুমন, উপসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তরিকুলসহ বিভিন্ন বয়সের দরিদ্র, অসহায়, শীতার্ত প্রবীণ ও প্রতিবন্ধী নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, শীতার্ত, অসহায় , প্রবীণ ও প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি চলছে এবং আমি রাতে ঘুরে ঘুরে অসহায় দোকানদার, রিকশাচালক, শীতার্ত পথচারী খুঁজে বেড়াই যাতে আমার ইউনিয়নের একটি মানুষ যেন শীতে কষ্ট না করেন ।

উপরে