NarayanganjToday

শিরোনাম

কোন তুচ্ছ কারনে ভাগাভাগি করবেন না: মাহমুদা মালা


কোন তুচ্ছ কারনে ভাগাভাগি করবেন না: মাহমুদা মালা

‘নারায়ণগঞ্জ জেলা দর্জি ও শ্রমিক ঐক্য’ সংগঠনের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে শহরের উত্তর চাষাঢ়া (চাঁনমারি) এলাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহমুদা মালা এ কমিটি ঘোষণা করেন।
এর আগে পবিত্র কোরআন তিলোয়াতের মধ্যদিয়ে এ অনুষ্ঠান শুরু করা হয়। পরে করোনায় মৃত শ্রমিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন নেতৃবৃন্দরা। নিরবতা পালন শেষে কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা।
এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে মাহমুদা মালা বলেন, আমি অত্যান্ত আনন্দিত আজকে যাদের নিয়ে কমিটি করা হয়েছে, তারা যেমন ভালো কাজ করেন এবং  তেমন ভালো সংগঠক। অল্প কয়েকদিনের মধ্যেই তারা একটি সংগঠন দাঁড় করিয়েছেন। যে সদস্যদের সবাইকে আমি চিনি। আমি তাদের বলেছিলাম, আপনারা সংগঠনটা আগে করলেতো অনেক অনুদান দিতে পারতাম। তারা বললো, আপা অনুদানের জন্য আমরা সংগঠন করেনি। আমরা সংগঠন করেছি, আমরা সকলে এক হয়ে কথা বলার জন্যে, যাতে আমরা এক হয়ে থাকতে পারি।
তিনি বলেন, এখানে নারায়ণগঞ্জের বিভিন্ন থানার লোক রয়েছে। তারা যদিও বিভিন্ন জেলা থেকে এ নারায়ণগঞ্জের এসে কাজ করছেন। সেক্ষেত্রে সকলেই এখন নারায়ণগঞ্জবাসী। তাই সকলের অধিকার যাতে ঠিক থাকে। এর মধ্যে যারা নেতৃত্বে আছেন, তারা যাতে সামনে এসে অধিকার নিয়ে কথা বলতে পারেন, সে জন্যই তারা এ সংগঠন করেছেন।
সংগঠনের নেতৃবৃন্দের পাশে থাকার ঘোষনা দিয়ে তিনি আরও বলেন, আমি কথা দিচ্ছি আমি বড় বোন হিসেবে আপনাদের পাশে থাকবো। সব সময় মানুষের পাশে থাকি, থাকার চেষ্টা করি, বাকি জীবনেও আমি থাকবো। আমরা কাছে শ্রমিক কৃষক বা অ্যাডভোকেট সব এক। ধনী-গরিবের আমরা কাছে কোন পার্থক্য নেই। যারা আমার কাছে আসেন, তারা জানেন। একটাই জীবন, খুব অল্পদিনের। এর মধ্যে ভাগাভাগি করে কোন লাভ নেই। আপনারাও এক হয়ে কাজ করবেন। কোন তুচ্ছ কারনে ভাগাভাগি করবেন না যে, ও বেশি নিয়ে নিলো আর আমি কম পেলাম। এটা কখনোই করবেন না।
বক্তব্য শেষে সদ্য ঘোষিত কমিটির নেতৃবৃন্দরা অ্যাড. মাহমুদা মালাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সদস্য ঘোষিত ‘নারায়ণগঞ্জ জেলা দর্জি ও শ্রমিক ঐক্য’ সংগঠনের সভাপতি জিল্লুর রহমান, সিনিয়র সহ সভাপতি মো: আবিদ, সাধারন সম্পাদক মো: শাহীন প্রধান, যুগ্ম সাধারন সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক এসএম শাকিল মোল্লা, প্রচার সম্পাদক অবিরাম, কোষাধ্যক্ষ মো: ইমু সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা।

 

উপরে