NarayanganjToday

শিরোনাম

আ.লীগ পন্থী আইনজীবী প‌্যা‌নেল ঘোষণা


আ.লীগ পন্থী আইনজীবী প‌্যা‌নেল ঘোষণা

 নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল ঘোষণা করা হয়েছে। তবে কিছু পরিবর্তন এসেছে। 

বুধবার ( ১৩ জানুয়ারি ) বিকালে মনোনয়ন বোর্ডের সদস্য সচিব এড. মাসুদুর রব এ প্যানেল ঘোষণা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্য এড. খোকন সাহা, সেলিনা ইয়াসমিন, সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল প্রমূখ। 

সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এড. বরুণ চন্দ্র দে,( আগে ছিলো এড. তাজুল ইসলাম) সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক পদে এড. রবিউল আমিন রনি, ( আগে ছিলো এড. বরুণ চন্দ্র দে) কোষাধক্ষ্য পদে এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে এড. মো. স্বপন ভূঁইয়া (আগে ছিলো এড. আবুুল বাশার রুবেল) লাইব্রেরী সম্পাদক পদে এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে এড. সাজ্জাদুল হক সুমন( আগে ছিলো এড. মুহাম্মদ রাশেদ ভূঁইয়া) সাহিত্য ও 


সংস্কৃতি সম্পাদক পদে এড. আসাদু রহমান বিপ্লব (আগে ছিলো এড. ফাহমিদা আক্তার সিমি) সমাজ সেবা সম্পাদক পদে এড. ইসরাত জাহান ইনা ( আগে ছিলো এড. হাসিব উল হাসান রনি) আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. নুসরাত জাহান তানিয়া। কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এড. সিরাজুল হক মিলন (আকে ছিলো এড. কামরুন নেছা সূবর্ণা) এড. মো. শরিফুল ইসলাম, এড. কামরুল হাসান, এড. আবু তাহের রানা(আগে ছিলো এড. আজিম ভূঁইয়া) ও এড. রোমানা আক্তার (আগে ছিলো এড. আসাদুল্লাহ সাগর)।

প্রসঙ্গত, ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগহ ও দাখিল করতে পারবেন প্র্রার্থীরা। ১৪ জানুুয়ারি প্রার্থীতা যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। ১৫ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারির মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে পারবে। ১৮ জানুয়ারি চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায়।

উপরে