NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ তিতা‌সে দুদক


না.গঞ্জ তিতা‌সে দুদক

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে অভিযান চালিয়েছে দুদক। অবৈধ গ্যাস সংযোগ প্রদানের মাধ্যমে অসাধু কর্মকর্তা-কর্মচারীর বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এই অভিযান চালানো হয় বলে জানিয়েছেন দুদক কর্মকর্তারা।

সোমবার (১১ জানুয়ারি) চাষাঢ়ার ভাষা সৈনিক সড়কে কার্যালয়ে অভিযান চালান দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-২।

দুদক কার্যালয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ প্রদানের মাধ্যমে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর অসাধু কর্মকর্তা-কর্মচারীর বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ জমা পড়ে দুদক এনফোর্সমেন্ট ইউনিটে। তার প্রেক্ষিতে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে দুদক টিম অভিযোগের বিষয়ে তথ্য সংগ্রহ করেন। এই সময় তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানান, অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে কর্তৃপক্ষের অভিযান অব্যাহত রয়েছে। দুদক টিমের অভিযানের প্রেক্ষিতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে অভিযানের তৎপরতা বাড়ানো হবে। এ বিষয়ে কমিশনকে অবহিত করা হবে মর্মে দুদক টিমকে আশ্বস্ত করা হয়।

এ বিষয়ে তিতাসের নারায়ণগঞ্জ কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মমিনুল হক বলেন, ‘দুদকের একটি টিম এসেছিলেন আমাদের অফিসে। আমরা কী পরিমাণ সংযোগ দিয়েছে এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছি তার বিবরণ চেয়েছেন। আমরা তাদের আন্তরিক সহযোগিতার আশ্বাস দিয়েছি। একজন ম্যানেজারকেও এ বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।’

উপরে