NarayanganjToday

শিরোনাম

সাত খু‌নে মৃত‌্যুদণ্ডপ্রাপ্ত নূর হো‌সে‌নের যাবজ্জ‌ীবন


সাত খু‌নে মৃত‌্যুদণ্ডপ্রাপ্ত নূর হো‌সে‌নের যাবজ্জ‌ীবন

নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে একটি অস্ত্র মামলায় যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে অপর একটি চাঁদাবাজি মামলায় খালাস দিয়েছেন।

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ।

তিনি জানান, ২০১৪ সালের ৩ আগস্ট নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় ৬ জনের সাক্ষ্যগ্রহণ করা হয় আদালতে। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামি নূর হোসেনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন আদালত।

অ্যাড. জাসমীন আহমেদ বলেন, একই আদালতে চলমান আরও একটি চাঁদাবাজি মামলার রায় ঘোষণা করা হয়েছে। আকরাম নামে এক ব্যক্তির কাছ থেকে ৪ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে দায়ের করা ওই মামলায় নূর হোসেনকে খালাস দেওয়া হয়েছে। একই সাথে এই মামলার অন্য সাত আসামিকেও খালাস দেওয়া হয়েছে।

এদিকে আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সকালে কাশিমপুর কারাগার থেকে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। তার বিরুদ্ধে চলমান দু’টি অস্ত্র ও চাঁদাবাজি মামলার রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার পর তাকে আবারও কারাগারে নিয়ে যাওয়া হয়।

উপরে