NarayanganjToday

শিরোনাম

মুক্তিযোদ্ধাদের নিয়ে কাজ করতে চান নয়া ডিসি


মুক্তিযোদ্ধাদের নিয়ে কাজ করতে চান নয়া ডিসি

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আর তাই একজন বীর মুক্তিযোদ্ধার দিকে তাকালে আমি আমার বাবার চেহারা দেখতে পাই। মুক্তিযোদ্ধারা বিগত দিনে আমার সকল ভালো কাজে সহায়তা করেছে। নারায়ণগঞ্জেও আমি মুক্তিযোদ্ধাদের নিয়ে থাকতে চাই, তাদের নিয়ে কাজ করতে চাই। আপনারা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েছেন, বঙ্গবন্ধু কোন দলের না। আমাদের লাল সবুজের পতাকা মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মাধ্যমে হয়েছে। মুক্তিযোদ্ধারা বেঁচে ফিরে আসবেন সেটি তো চিন্তা করে যাননি, তারা মারাও যেতে পারতেন। আর তাই তাদের এই সম্মান আমি আজীবন দিতে চাই।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, উপজেলা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আমি বরগুনায় মুক্তিযোদ্ধাদের নিয়ে অনেক কাজ করেছি। সেখানে তাদের সাথে কথা বলেছি, ৭১ এর টর্চার সেল খুঁজে বের করেছি সাধারণ মানুষ যেন জানতে পারে পাকিস্তানি হানাদার বাহিনীরা কি করেছে আমাদের সাথে। মুক্তিযোদ্ধাদের যেকোন সমস্যায় আমি আছি থাকবো। আমি থাকতে মুক্তিযোদ্ধাদের কোন নাতি সন্তানের টাকা পয়সার অভাবে পড়ালেখা বন্ধ হবেনা। আমি আপনাদের সাথে থাকতে চাই।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নূরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্দা শাহজাহান ভূইয়া জুলহাস, সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত প্রমুখ।

উপরে