NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে সদ্য প্রয়াত শ্রমিকলীগ নেতা মন্টুর স্মরণে দোয়া


সোনারগাঁয়ে সদ্য প্রয়াত শ্রমিকলীগ নেতা মন্টুর স্মরণে দোয়া

জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর আত্মার মাগফিরাত কামনায় সোনারগাঁয়ে কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগ ও সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া করা হয়েছে।

রোববার (২২ নভেম্বর) বিকেলে সোনারগাঁও উপজেলা কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিক লীগের কার্যালয়ে এ দোয়া মাহফির অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মাহাবুব আলম মিলন সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুল মান্নান মেম্বার, সোনারগাঁও শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক মোহাম্মদ নুর নবী সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, অন্যদের মধ্য উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্নসম্পাদক মতিউর রহমান, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মাইনুদ্দিন প্রধান ও মোহাম্মদ হানিফ, সদস্য আবুল হোসেন, মোহন মিয়া, দেলোয়ার ভূঁইয়া, লুৎফর রহমান লাল, আব্দুল কাদির, রিফাত ভূঁইয়া, কালাম ও হোসেন মিয়া, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক লিটন মিয়া ও কাইয়ুম, কামরুল, নাসির উদ্দিন সহ শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত থেকে দোয়ায় শরিক হয়েছেন। দোয়া শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, ফজলুল হক মন্টুর নেতৃত্বে জাতীয় শ্রমিক লীগ সুসংগঠিত একটি সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে। দক্ষ এ সংগঠকের মৃত্যুতে সারাদেশে শ্রমিক লীগের সকল নেতাকর্মীরা শোকাহত। এসময় নেতাকর্মীরা মরহুম ফজলুল হক মন্টুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

উপরে