NarayanganjToday

শিরোনাম

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে না.গঞ্জ সদর থানা স্বেচ্ছাসেবক দলের দোয়া


তারেক রহমানের জন্মদিন উপলক্ষে না.গঞ্জ সদর থানা স্বেচ্ছাসেবক দলের দোয়া

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে নগরীর একটি মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ নভেম্বর) বাদ আছর নগরীর পুরাতন জিমখানা এলাকার কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসায় এ দোয়া অনুষ্ঠিত হয়। ‘নারায়ণগঞ্জ সদর থানা স্বেচ্ছাসেবক দল’ ব্যানারে এ দোয়া মাহফিলের আয়োজন করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সমবায় বিষয়ক সম্পাদক মো: জাকির হোসেন।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবেক তুখোড় ছাত্রনেতা আবুল কাউসার আশা।

দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করা হয়। এছাড়াও দোয়া মাহফিলে প্রয়াত স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র  বিদেহী আত্মার মাগফিরাত ও দেশবাসীর মঙ্গল কামনা করা হয়। দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থীসহ উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। দোয়াটি পরিচালনা করেন, মাদ্রাসার বড় হুজুর হাফেজ মো: হাবিবুর রহমান।

দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ সভাপতি ফারুক চৌধূরী, সহ সভাপতি মোস্কাকুর রহমান মোস্তাক, মাকিম মোস্তাকিম শিপলু, সালেহ আহমেদ ওপেন, সহ সাধারন সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজীব, রাজু আহমেদ রাজন, সাংগঠনিক সম্পাদক ওহিদুল ইসলাম ছক্কু, সহ সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মশু, সহ কৃষি বিষয়ক সম্পাদক জাহিদ প্রধান, সদস্য সুমন দেওয়ান, মো: কামাল প্রধান, মো: কাইয়ূম, মো: মোমিন ও মহানগর ওলামা দলের সাংগঠনিক সম্পাদক হাফেজ মোহাম্মদ আব্দুল কাইয়ূমসহ আরও অনেকে।

উপরে