NarayanganjToday

শিরোনাম

তারেক রহমানের জন্মদিন পালনে নবগঠিত সরকারী মুড়াপাড়া কলেজ ছাত্রদল


তারেক রহমানের জন্মদিন পালনে নবগঠিত সরকারী মুড়াপাড়া কলেজ ছাত্রদল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নবগঠিত সরকারী মুড়াপাড়া কলেজ ছাত্রদল।

শনিবার (২১ নভেম্বর) রূপগঞ্জ মুড়াপাড়া দড়িকান্দিতে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।এসময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুসহ সকল রাজবন্দিদের মুক্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া পরিচালনা করেন মো.আল আমিন।

 উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক শাওন ভূইয়া, ১নং যুগ্ম আহ্বায়ক হৃদয় হাসান, ৪নং যুগ্ম আহ্বায়ক সেলিম নয়ন, যুগ্ম আহ্বায়ক শামিম, যুগ্ম আহ্বায়ক নয়ন মিয়া, যুগ্ম আহ্বায়ক সজিব, সদস্য সচিব আকিব হাসান, আহ্বায়ক সদস্য আবু সুফিয়ান, আল-আমীন ইসলাম প্রিন্স,আহ্বায়ক সদস্য পাপ্পু, রাফসান,রানা,সায়েম, চঞ্চল, নয়ন,সদ্য বিদায়ী ছাত্রনেতা আবুল আজাদ, মেহেদী হাসান রিপন,মামুনসহ প্রমুখ।

এ সময় শাওন ভূইয়া বলেন,যতই ষড়যন্ত্র করা হোক না কেনো, তারেক রহমান বীরের বেশে এই দেশে আসবেন এবং গণতন্ত্রে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আবারো সুশাসন ফিরিয়ে দেবেন। দুর্বার গণ আন্দোলনের মুখে এই রাতের ভোটের সরকার পালানোর পথ খুঁজে পাবে না। আমরা সব জিয়ার সৈনিকরা আমাদের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে এদেশে ফিরিয়ে আনবো ইনশায়াল্লাহ। 

সদস্য সচিব আকিব হাসান বলেন,বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারন করে এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশে আবারো গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে, দেশের মানুষ ফিরে পাবে তাদের হারানো অধিকার।

উপরে