NarayanganjToday

শিরোনাম

কাউন্সিলর দিনার উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন


কাউন্সিলর দিনার উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার(২০ নভেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের তাঁতখানাস্থ আনাবা কমিউনিটি সেন্টারে বিশাল পরিসরে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি, অঙ্গসংগঠন ও মহানগর মহিলা দলের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সাবেক সদস্য এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে 
হোয়্যাটস্অ্যাপে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে সরাসরি যোগ দিয়েছেন লন্ডন বিএনপির সভাপতি এম এ মালেক।

এম এ মালেক ভিডিও কনফারেন্সে বলেন, ইনশাআল্লাহ খুব দ্রুত আধার কেটে আলো আসবে।বাংলাদেশে খুব দ্রুত গনতন্ত্র পুনরুদ্ধার হবে।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর দিনা বলেন,অনুষ্ঠানে লন্ডন বিএনপির সভাপতি এম এ মালেক ভাই এর ভিডিও কনফারেন্স এ উপস্হিতিতে অনুষ্ঠানে নেতা কর্মিদের মাঝে প্রান চন্চলতা সৃষ্টি হয়।সকলের মাঝে এক আনন্দের উচ্ছাস দেখা যায়।সকল নেতা কর্মি মালেক ভাই এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।মালেক ভাই নেতা কর্মিদের বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং দলের এই দুঃসময়ে সকল কে সংঘবদ্ধ থাকার আহ্বান জানান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সহ-ছাত্র বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন,
নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা,সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সাধারন সম্পাদক মোঃ মোশারফ হোসেন,না’গঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক শেখ অপুসহ আরও অনেক।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর জন্য দোয়া করা হয়। এছাড়া বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও তারেক রহমান এর নেক হায়াত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও বিএনপির যেসব নেতাকর্মী এই পর্যন্ত গুম-খুনের স্বীকার হয়েছেন এবং বিএনপির যেসব নেতাকর্মী মৃত্যুবরন করেছেন তাদের সকলের জন্য দোয়া করা হয়।

মোনাজাত পরিচালনা করেন,তাঁতখানা বায়তুল আমান জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা মনিরুল ইসলাম চাদঁপুরী।

উপরে