NarayanganjToday

শিরোনাম

এম‌পি খোকা‌কে অবা‌ঞ্চিত ঘোষণা, গ্রেফতার দাবি


এম‌পি খোকা‌কে অবা‌ঞ্চিত ঘোষণা, গ্রেফতার দাবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজে স্থানীয় সংসদ সদস্য ও জাপা নেতা লিয়াকত হোসেন খোকার নির্দেশে সীমানা প্রাচীর ও গেইটে জেলা পরিষদ চেয়ারম্যান এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভাংচুরের প্রতিবাদে মানববন্ধনসহ বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ নেতাকর্মীরা।

সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা এগারোটা থেকে দুপুর একটা পর্যন্ত সোনারগাঁয়ে জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে এই বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগ নের্তৃবৃন্দ জাতীয় পার্টি থেকে নির্বাচিত স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অবাঞ্চিত ঘোষণাসহ তাকে গ্রেফতারের দাবিও  জানান।

মানববন্ধনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় জাতীয় পার্টি থেকে লিয়াকত হোসেন খোকা এমপি নিবার্চিত হয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের সোনারগাঁয়ে পূনর্বাাসন করছেন। পাশাপাশি আওয়ামীলীগের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ নানাভাবে নির্যাতন করছেন। মহাজোটের নির্বাচিত সংসদ সদস্য গয়েও তিনি আওয়ামীলীগের বিপক্ষে অবস্থান নিয়েছেন। জেলার সর্বজন শ্রদ্ধার ব্যক্তি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে জি আর স্কুলের উন্নয়ন কাজের নাম ফকল ভেঙ্গে এম.পি খোকা সোনারগাঁসহ জেলার প্রতিটি আওয়ামীলীগ নেতাকর্মীর হৃদয়ে আঘাত করেছেন। আপনাকে আর ছাড় দেয়া হবেনা।  

কায়সার হাসনাত আরো বলেন, আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের তৃনমুলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে আমরা সাবাই মিলে বিজয়ী করবো।

উপরে