NarayanganjToday

শিরোনাম

`শামীম ওসমান বটবৃক্ষ, হুম‌কি‌তে ভয় পাই না`


`শামীম ওসমান বটবৃক্ষ, হুম‌কি‌তে ভয় পাই না`

বিশিষ্ট ব্যবসায়ী ও ফারিয়া গ্রুপ অফ কোম্পানীর ব্যবস্থাপক পরিচালক ফেরদৌস ভুইয়া মামুন (সি আই পি) বলেছেন, আমি কারো হুমকি ধামকিতে ভয় পাই না। এর আগেও অনেক হুমকি ধামকি এসেছে। পৌরসভার ভোট জোড় করে নিয়ে নিবে কিন্তু আমরা পৌরবাসীকে সাথে নিয়ে জয়লাভ করেছি। ভবিষ্যতেও আমরা পৌরবাসীকে নিয়ে জয়লাভ করবো। 

শুক্রবার (৬ নভেম্বর) বিকালে আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌরবাসীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি নারায়ণগঞ্জে ব্যবসা করি মানুষের মুখে শুনি আমাকে নাকি সেখান থেকে ব্যবসা বন্ধ করে দিবে। আমি তাদের উদ্দেশ্যে বলি,আমরা বিকেএমইএ অফিস আসে সেটা দায়িত্ব আছেন সেলিম ওসমান সাহেব যিনি আমাদের অভিভাবক তিনিই আমাদের দেখবেন। এছাড়া শামীম ওসমান সাহেব আমাদের বটবৃক্ষের মতো। ওনাকে আমরা বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করি।

ফেরদৌস ভুইয়া মামুন বলেন, এর আগে আমরা সাদেক ভুইয়াকে নির্বাচিত করেছিলাম। তিনি বক্তব্যে কত কিছু করবেন বলে ফুলজুড়ি ছেড়েছিলেন,কিন্তু তিনি কি করতে পেরেছেন সেটা আপনারাই বলতে পারবেন।সেই দিক দিয়ে ছগীর আহম্মেদ একজন যুবক সে আপনাদের জন্য কি করতে পারবে সেটা সেই আপনাদের বলবে। আর আমি আমার সাধ্যমত তাকে সহযোগিতা করবো।

এ সময় সম্ভব্য প্রার্থী ছগির আহেম্মদ বলেন, আপনারা প্রতিশ্রুতির ফুল ঝুড়ি অনেক শুনেছেন, কিন্তু বাস্তবায়ন হয়নি। তাই আমি আপনাদের আজ আর প্রতিশ্রুতি শুনাবো না। ফেরদৌস আহমেদ মামুন ভূঁইয়ার প্রতি আপনাদের পুনাঙ্গ আস্থা আছে। আমি সেই আস্থার জায়গা কাজ করে ধরে রাখতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম রুমা, সোনারগা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোকলেসুর রহমান, ৪ নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবেদ আলীসহ প্রমুখ।

উপরে